• মঙ্গলবার ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

    শিক্ষার্থীর জমানো টাকা ত্রাণ তহবিলে

    অনলাইন ডেস্ক | ০৫ মে ২০২০ | ১:১৫ অপরাহ্ণ

    শিক্ষার্থীর জমানো টাকা ত্রাণ তহবিলে

    জয়পুরহাটের আক্কেলপুরে সপ্তম শ্রেণির ছাত্র মওদুদ হাসান তার দীর্ঘদিন ধরে বাবা-মার দেওয়া স্কুলে যাওয়া আসা ও টিফিনের থেকে জমানো ৫ হাজার ১ টাকা উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে জমা দিয়েছেন। গত সোমবার জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকিউল ইসলামের কাছে মওদুদ ওই টাকা হস্তান্তর করেছেন।

    ওই শিক্ষার্থী উপজেলার ভানুরকান্দা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্র। সে আক্কেলপুর পৌর এলাকার চক্রপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। ওই দিন সন্ধ্যায় ইউএনও জাকিউল ইসলাম ‘উপজেলা প্রশাসন আক্কেলপুর’ নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে খুদে এই শিক্ষার্থীর ত্রাণ তহবিলে টাকা হস্তান্তরের একটি ছবি ও লেখা পোস্ট করেছেন।


    ওই পোস্টে তিনি লিখেছেন, ‘ভানুরকান্দা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মওদুদ তার জমানো টিফিনের ৫০০১ টাকা করোনাকালীন দুর্যোগের শিকার দুস্থদের সাহায্যার্থে উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রাণ তহবিলে দান করে। মানবিকতা ও মনুষ্যত্বের যে শিক্ষা তার পরিবার ও প্রতিষ্ঠান তাকে দিয়েছে, সেই জন্য তাদের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা।

    মওদুদকে দোয়া করি, সারা জীবন তোমার প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তিগত সকল সফলতা ডিঙিয়ে যাক তোমার মানবিকতা। তুমি বড় হয়ে আর যা–ই হও, এ রকম মানুষ থেকো সারা জীবন।


    ইউএনও জাকিউল ইসলাম সাংবাদিকদের বলেন, সপ্তম শ্রেণির ছাত্র মওদুদ টিফিনের টাকা জমিয়ে করোনাকালীন দুর্যোগের স্থানীয় ত্রাণ তহবিলে ৫০০১ টাকা জমা দিয়েছে। এই টাকায় ত্রাণসামগ্রী কিনে দুস্থদের মধ্যে বিতরণ করা হবে।

    Facebook Comments


    বাংলাদেশ সময়: ১:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ মে ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    Editor : A K M Ashraful Hoque

    51.51/A,, Resourceful Paltal City, Purana Paltan, Dhaka-1000
    E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com all rights reserved