• মঙ্গলবার ১৪ই জুলাই, ২০২০ ইং ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    রায়পুরে ইমাম পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম

    আমিন মুনশি | ২৭ জুন ২০২০ | ৬:১৩ অপরাহ্ণ

    রায়পুরে ইমাম পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম

    লক্ষ্মীপুরের রায়পুরে বাড়ীর রাস্তায় ট্রাক ঢুকানোকে কেন্দ্র করে স্থানীয় জামে মসজিদের ইমাম ও তার পরিবারের চারজনকে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রভাবশালীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার বামনী ইউপির কাজির দিঘিরপাড় বাজারের পাশে বড়ইতলা এলাকায়।

    আহতরা হলেন, রায়পুরের উত্তর গাইয়ার চর মাদ্রারা শিক্ষক হোসাইন আহাম্মদ দেওয়ান, তার বৃদ্ধ পিতা স্থানীয় জামে মসজিদের ইমাম হাফেজ নুরুল আমিন, মাতা আয়শা বেগম, স্ত্রী আসমা বেগম, শিশু সন্তান আরিফা আক্তার।

    আহতদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আহত শিক্ষক হোসাইন আহাম্মদ রায়পুর ইউএনও, থানা পুলিশ, শিক্ষক সমিতির নেতাদের কাছে বিচার দাবি করেছেন।

    হাসপাতালে চিকিৎসাধীন হোসাইন আহাম্মদ জানান, দীর্ঘদিন ধরে একই বাড়ির মৃত আনোয়ার হোসেনের স্ত্রী লাভলি বেগমের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছে তাদের। গত কয়েকদিন ধরে তার বসতঘরের সামনের চারপাশে ইটের দেয়াল দিয়ে প্রাচীর করা হচ্ছে। এতে পুরো বসতঘর অন্ধকার হয়ে ভূতুরে এলাকায় পরিণত হয়েছে। এ কাজে বাড়ির পুকুরপাড় ভাঙ্গা বেহাল রাস্তা দিয়ে ট্রাকে করে ইট আনতে বাধা দেয়া হয়। এতে উত্তেজিত হয়ে ট্রাকচালক, তার মালিক ও লাভলি বেগম হোসাইন আহাম্মদকে বেধড়ক পেটায়। এরপর দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় শিক্ষকের চিৎকারে তার বাবা-,মা স্ত্রী ও সন্তান এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারধর করা হয় ও কুপিয়ে জখম করা।

    এ ঘটনায় অভিযুক্ত লাভলি বেগম বলেন, আমার জমিতে ইটের দেয়াল করতে গেলে শিক্ষক হোসাইন বাধা দিয়ে ট্রাকচালককে মারধর করে। তাই তাকেও মারধর করা হয়েছে।

    রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, আহত শিক্ষক মারধরের ঘটনা জানিয়েছেন। চিকিৎসা নিয়ে বাড়িতে থাকতে বলা হয়েছে। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:১৩ অপরাহ্ণ | শনিবার, ২৭ জুন ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    প্রকাশক ও সম্পাদক : এ কে এম আশরাফুল হক

    ৬০/ই/১, দেওয়ান কমপ্লেক্স (৫ম তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০
    ফোন : ০১৯১১-৮২৪৬১৮, | E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।