• সোমবার ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    মুফতি ফয়জুল্লাহর বিরুদ্ধে মিডিয়ায় মিথ্যা নিউজের প্রতিবাদ

    নিজস্ব প্রতিবেদক | ০৩ জুলাই ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ

    মুফতি ফয়জুল্লাহর বিরুদ্ধে মিডিয়ায় মিথ্যা নিউজের প্রতিবাদ

    ছবি: সংগৃহীত

    দৈনিক সুপ্রভাতে প্রকাশিত মিথ্যা, বানোয়াট প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ

    বরাবর,
    সম্পাদক
    দৈনিক সুপ্রভাত, চট্টগ্রাম


    আজ ০৩/০৭/২০২০ ইং শুক্রবার আপনার সম্পাদিত দৈনিক সুপ্রভাত প্রত্রিকায় প্রকাশিত ‘পুনর্গঠন হচ্ছে হেফাজত : বাবুনগরী মহাসচিব পদ হারাচ্ছেন! শীর্ষক প্রতিবেদনটি আমার নজরে এসেছে। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে আরো বলা হয়েছে ‘হেফাজতের মহাসচিব পদ নিয়ে মিশনে নেমেছেন মুফতি ফয়জুল্লাহ।’

    হেফাজতের মহাসচিব পদের জন্য নজিবুল বশরের কাছে তিন দিন আগে ফোন করে দোয়া চেয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি মোহাম্মদ ফয়জুল্লাহ।’ আরো বলা হয়েছে, ‘নজিবুল বশর মাইজভান্ডারির কাছে দোয়া চাওয়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি উনার কাছে হেফাজতের জন্য দোয়া চেয়েছি।’


    অথচ সচেতন মহলের জানার কথা নজিবুল বশর মাইজভান্ডারীর সাথে আমাদের আদর্শগত মত পার্থক্য রয়েছে। দলীয় দৃষ্টিকোণ থেকেও আমাদের দুরত্ব অনেক। তাছাড়া নজিবুল বাশর মাইজভান্ডারী হেফাজতে ইসলামের কেউ নন। তিনি দেশের এমন কোন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন না যে কোন বিষয়ে তার সহায়তা চাইতে হবে।

    আমি দেশের অন্যতম শীর্ষ ইসলামী দল ইসলামী ঐক্যজোটের মহাসচিবের দায়িত্ব পালন করছি। একই সাথে দেশের আলোচিত অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব এবং দেশের অন্যতম শীর্ষ দ্বীনি প্রতিষ্ঠান জামিয়া কুরআনিয়া আরাবিয়া লালবাগ, ঢাকার মুহাদ্দিসের দায়িত্ব সম্মানের সাথে পালন করছি।


    আমার সম্পর্কে এমন ঔদ্ধত্যপূর্ণ মন্তব্য চরম অবমাননাকর ও মানহানিকর। এমন জঘণ্য মিথ্যা কোনভাবেই মেনে নেয়া যায় না। প্রতিবেদক কার প্ররোচনায় অথবা কাকে খুশি করার জন্য এমন মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত জঘন্য মিথ্যাচার করলেন তা আমার বোধগম্য নয়। প্রকাশিত প্রতিবেদনটি আমার এবং আমার লাখো ভক্তের মনে আঘাত এনেছে। এমন নির্জলা কল্পিত মিথ্যা ও কুরুচিপূর্ণ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    অতএব, উল্লেখিত শিরোনামে সংবাদটি যতটুকু গুরুত্ব দিয়ে প্রচার করা হয়েছে সমান গুরুত্ব দিয়ে প্রতিবাদটিও ছাপাবেন বলে আশা করছি। অন্যথায় পত্রিকা ও সংশ্লিষ্ট প্রতিবেদকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ইনশাল্লাহ।

    -মুফতী ফয়জুল্লাহ
    ০৩ জুলাই ২০২০ ইং

    বার্তা প্রেরক
    মাওঃ আনসারুল হক ইমরান
    প্রচার সচিব, ইসলামী ঐক্যজোট

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৮:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ জুলাই ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    Editor : A K M Ashraful Hoque

    51.51/A,, Resourceful Paltal City, Purana Paltan, Dhaka-1000
    E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com all rights reserved