• মঙ্গলবার ১৪ই জুলাই, ২০২০ ইং ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    ফুল হাতে শুভেচ্ছা জানালো ওরা

    নিয়াজ মোরশেদ,আক্কেলপুর | ০৩ মে ২০২০ | ২:৩৪ অপরাহ্ণ

    ফুল হাতে শুভেচ্ছা জানালো ওরা

    জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরের স্বেচ্ছাসেবী দল হোম কোয়ারেন্টিনে থাকা করোনা নেগেটিভ ব্যক্তিদের গোলাপ ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন । গতকাল শনিবার তাঁরা ১১ জন করোনা নেগেটিভ ব্যক্তির বাড়ি গিয়ে হাতে ফুল তুলে দেন।

    জানা গেছে, উপজেলায় করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় স্বেচ্ছাসেবী দল গঠন করা হয়। উপজলা প্রশাসন এই স্বেচ্ছাসেবী দল গঠন করে তাদের পরিচয়পত্র দিয়েছে। আক্কেলপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় স্বেচ্ছাসেবী দল আছে। গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির নিরাপদ অতিথিশালার জন্য আলাদা বিশেষ স্বেচ্ছাসেবী দল আছে। স্বেচ্ছাসেবী দলের সদস্যরা ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিন, খাদ্য সরবরাহ ও করোনা টেস্ট করানোর দায়িত্ব পালন করছেন। গোপীনাথপুর ইউনিয়নের হোম কোয়ারেন্টিনে থাকা যেসব ব্যক্তির নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, তাঁদের গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।

     অতিথিশালার স্বেচ্ছাসেবী ওয়ালিউল পেস্তা জানান, আমরা নিরাপদ অতিথিশালার স্বেচ্ছাসেবীরা হোম কোয়ারেন্টিনে থাকা করোনা নেগেটিভ ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা জানানোর উদ্যোগ নিয়েছি। মানুষ যেন হোম কোয়ারেন্টিনে থাকেন, সেই কাজে উৎসাহ দিতে এই ব্যবস্থা আমাদের।

    গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সাঈদ জোয়ার্দার বলেন, স্বেচ্ছাসেবীরা বিনা মুল্যে নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন। এটি সত্যিই প্রশংসনীয় কাজ।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:৩৪ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    প্রকাশক ও সম্পাদক : এ কে এম আশরাফুল হক

    ৬০/ই/১, দেওয়ান কমপ্লেক্স (৫ম তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০
    ফোন : ০১৯১১-৮২৪৬১৮, | E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।