• মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    নওগাঁয় জেলা যুবদলের উদ্যোগে খাবার বিতরণ

    নিজস্ব প্রতিনিধি, নওগাঁ | ০৪ মে ২০২০ | ১:০৩ পূর্বাহ্ণ

    নওগাঁয় জেলা যুবদলের উদ্যোগে খাবার বিতরণ

     সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও ভয়াবহ রুপ নিয়েছে করোনা ভাইরাস। মরণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরবন্দি হয়ে আছে মানুষ। প্রশাসনের তরফ থেকে করোনা মোকাবিলায় সচেতনতামুলক প্রচার-প্রচারণা করা হচ্ছে। প্রশাসনের পাশাপাশি ব্যক্তি ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ত্রান দিয়ে সহযোগীতা করা হচ্ছে কর্মহীন হয়ে পড়া মানুষদের।
    এরই অংশ হিসেবে ‘এখনই সময় মানুষ মানুষের পাশে দাঁড়ানো’ স্লোগানকে সামনে রেখে নওগাঁয় রোজাদারদের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে। নওগাঁ জেলা যুবদলের উদ্যোগে রোববার বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডে রোজাদারদের মাঝে ১৫০ টি খাবারের প্যাকেট বিতরণ করা হয়। অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দেয়া এবং করোনা সচেতনতামুলক প্রচারপত্র বিলি করা হয়।
    এসময় নওগাঁ জেলা যুবদলের সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ হায়দার টিপু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কবির আলম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, শহরের ডিগ্রি মোড় সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুদিক (খুশি) এবং ত্রান পরিচালনা কমিটির সদস্য রানা, সচ্ছ, রায়হান, আতিক, জয়, দিপু, নাফিজ, সোহাগ, রাসেল, শাহিন, সাগর, মান্নান, সাদিক, মুহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
    শহরের বাঙ্গাঁবাড়িয়া মহল্লার কলেজপাড়ার গৃহবধু রুবিনা বলেন, তিনি একটা ছাত্রাবাসে কাজ করতেন। প্রায় দেড় মাস হতে চললো কলেজ বন্ধ থাকায় ছাত্ররা সবাই বাড়ি। কাজ না থাকায় কষ্ট করে চলতে হচ্ছে। যেটুকু সহযোগীতা পেয়েছিলাম তা প্রায় শেষের দিকে। কি দিয়ে ইফতার করবো চিন্তা করছিলাম। হঠাৎ ইফতারের আগ মুহুর্তে ডিগ্রীর মোড়ের ছেলেরা এসে বাড়িতে খাবারের প্যাকেট দিলেন। খাবার পেয়ে তিনি অনেক খুশি হয়েছে বলে জানান।
    নওগাঁ জেলা যুবদলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক কবির আলম লিটন বলেন, পৌরসভার প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন দেড়শ অসহায় ও দরিদ্র পরিবারকে খাবারের প্যাকেট পৌঁছে দেয়া হবে। আমাদের সাধ্যমতো অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। ইতোপূর্বে অসহায়দের মাঝে চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।#
    সেরাদেশ/তইজ/আব্বাস
    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ মে ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০ 
    advertisement

    Editor : A K M Ashraful Hoque

    51.51/A,, Resourceful Paltal City, Purana Paltan, Dhaka-1000
    E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com all rights reserved