• বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    দেশে উন্নয়নের নামে লুটপাটের মহোৎসব চলছে

    অনলাইন ডেস্ক | ০২ ফেব্রুয়ারি ২০২১ | ৯:২২ অপরাহ্ণ

    দেশে উন্নয়নের নামে লুটপাটের মহোৎসব চলছে

    অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ

    পাঁচ শতাধিক গরিব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। মঙ্গলবার সকালে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খেতের পাড়া বাসস্ট্যান্ডে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    খিদিরপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আনিসুর রহমান আনসু শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুজ্জামান হাওলাদার লাভলুর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুস সালাম আজাদ।


    এ সময় তিনি বলেন, নিশিরাতের বিনাভোটের অবৈধ দখলদার সরকারের কাছ থেকে কোনো কিছুই আশা করা যায় না। বর্তমানে পুরো বাংলাদেশে একদলীয় দুঃশাসন চলছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই, সব কাজে এই সরকার তার ব্যর্থতার পরিচয় দিয়েছে। উন্নয়নের নামে লুটপাটের মহোৎসব চলছে। সরকার জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নিয়েই ক্ষান্ত হয়নি, তারা দলীয় সিন্ডিকেটের মাধ্যমে নিত্য-প্রয়োজনীয় পণ্যসামগ্রীর মূল্য বাড়িয়ে এখন জনগণের ভাতের অধিকারও ছিনিয়ে নিচ্ছে। বিগত করোনা মহামারি ও বন্যায় বিপর্যস্ত এদেশের মেহনতী মানুষের পাশে সরকার সহযোগিতার হাত বাড়ায়নি।

    আব্দুস সালাম আরও বলেন, বিগত করোনা মহামারি ও বন্যায় বিপর্যস্ত জনগণের পাশে দাঁড়ানোর জন্য বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সারা দেশের নেতাকর্মীদের মেহনতী মানুষের পাশে সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় সারা দেশে বিএনপির নেতাকর্মীরা বিপর্যস্ত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে আবারও মেহনতী মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকে আজঅবধি এদেশে যে কোনো দুর্যোগ-দুঃসময়ে জনগণের পাশে ছিল, এখনো আছে।


    অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় নেতা এম শুভ আহামেদ, লৌহজং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন হাওলাদার, মুন্সীগঞ্জ জেলা বিএনপি নেতা ওমর ফারুক অবাক, লৌহজং উপজেলা যুবদলের সাবেক সভাপতি মুক্তার হোসেন খান, লৌহজং উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক এসএম মিরাজ, লৌহজং উপজেলা যুবদল নেতা আতাউর রহমান খান, লৌহজং উপজেলা যুবদল নেতা মনির হোসেন, লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা তানভীর আহমেদ অভি, লৌহজং উপজেলা যুবদল নেতা আলী মোহাম্মদ, খিদিরপাড়া ইউনিয়ন বিএনপি নেতা আওলাদ বেপারী, গাঁওদিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি রিপন তালুকদার, সাধারণ সম্পাদক মনজিল হোসেন, খিদিরপাড়া ইউনিয়ন যুবদল সভাপতি মাসুদ দেওয়ান ও সাধারণ সম্পাদক ওয়াসীম হাওলাদার, খিদিরপাড়া ইউনিয়ন সাবেক ছাত্রদলের সভাপতি শেখ মহসীন, খিদিরপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মানিক হাসান, সাধারণ সম্পাদক মিজান সিকদার, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মুন্সীগঞ্জ জেলা তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ মামুন, সহসভাপতি টিটু, লৌহজং উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মুরাদ হাসান, সদস্য সচিব রানা হোসেন রনি, যুগ্ম আহ্বায়ক ইশতিয়াক আহমেদ আরিফ, যুগ্ম আহ্বায়ক মাসুম বিল্লাহ, অভি শেখ, মেহেদী হাসান বিদ্যুৎ খান।

    Facebook Comments


    বাংলাদেশ সময়: ৯:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ ফেব্রুয়ারি ২০২১

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮ 
    advertisement

    Editor : A K M Ashraful Hoque

    51.51/A,, Resourceful Paltal City, Purana Paltan, Dhaka-1000
    E-mail : qaominews@gmail.com

    ©- 2021 qaominews.com all rights reserved