প্রচ্ছদ ক্যাম্পাস

দেশকে উন্নত করার কাজে কুয়েট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে

স্টাফ রিপোর্টার | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 558 বার

দেশকে উন্নত করার কাজে কুয়েট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অতিথিবৃন্দ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, বিজ্ঞান ও প্রযুক্তিনির্ভর জাতি গঠনে এবং দেশকে বিজ্ঞানমনস্ক ও উন্নত প্রযুক্তির দেশে উন্নীত করতে কুয়েট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। প্রযুক্তির মত কঠিন বিষয়ের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের মনকে সজীব ও উজ্জীবিত করবে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুব আলম, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া।

৩৫টি ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অমর একুশে হল চ্যাম্পিয়ন ট্রফি এবং ড. এম এ রশিদ হল রানার-আপ ট্রফি লাভ করে। এর আগে গত ১৮ ডিসেম্বর থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট শুরু হয়।

qaominews.com/কিওমীনিউজ/বি

মন্তব্য করতে পারেন...

comments

আর্কাইভ