• শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    ক্ষমতার ক্ষুধায় মির্জা ফখরুলদের হৃদয়ে হাহাকার

    অনলাইন ডেস্ক | ১০ জুন ২০২০ | ৭:২১ অপরাহ্ণ

    ক্ষমতার ক্ষুধায় মির্জা ফখরুলদের হৃদয়ে হাহাকার

    বিএনপির হৃদয়ে ক্ষমতার ক্ষুধা। সে ক্ষুধার তীব্রতায় মির্জা ফখরুলদের হৃদয় হাহাকার করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (৯ জুন) নিজের সরকারি বাসভবনে এক অনলাইন ব্রিফিংয়ে এ মন্তব্য করেন ওবায়দুল কাদের।

    ‘রাজনৈতিক অশুভ উদ্দেশ্যে সত্যকে আড়াল করে অন্ধকারে ঢিল না ছুড়তে’ বিএনপির প্রতি আহ্বান জানান তিনি। ‘সারাদেশে বিএনপির নেতাকর্মীদের ঢালাওভাবে গ্রেফতার ও মিথ্যা মামলা দেওয়া হচ্ছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এই বক্তব্যের জবাবে কাদের বলেন, ‘কোথায় ঢালাওভাবে গ্রেফতার ও মামলা করা হচ্ছে, তার সঠিক তালিকা দিন। জনমানুষের প্রতি সরকারের দায়িত্বশীলতায় বিএনপির গা জ্বালা করছে। মানুষের ক্ষুধার হাহাকার কোথায় দেখছেন?’


    সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার ও গুজব রটানো হচ্ছে বলে আবারও অভিযোগ করেন ওবায়দুল কাদের। তিনি সরকারকে ঠেকাতে গিয়ে দেশের ক্ষতি না করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানান।

    সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের এখন একটাই কর্মসূচি। তা হচ্ছে অভিন্ন শত্রু করোনা মোকাবিলা করা। সরকারের সামনে এখন দুটি চ্যালেঞ্জ- একটি করোনা সংক্রমণ রোধ ও আক্রান্তদের চিকিৎসা। অপরদিকে করোনাজনিত অসহায়, দরিদ্র মানুষের সুরক্ষা করা। সীমিত সামর্থ দিয়ে সে কাজ সূচারুরপে সম্পন্ন করছে সরকার।


    তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘নিউজিল্যান্ড ও ভিয়েতনাম পারলে আমরা কেন পারবো না? সবার সম্মিলিত চেষ্টায় আমরাও পারবো এবং সফল হবো ইনশাআল্লাহ।’

    Facebook Comments


    বাংলাদেশ সময়: ৭:২১ অপরাহ্ণ | বুধবার, ১০ জুন ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১ 
    advertisement

    Editor : A K M Ashraful Hoque

    51.51/A,, Resourceful Paltal City, Purana Paltan, Dhaka-1000
    E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com all rights reserved