• মঙ্গলবার ১৪ই জুলাই, ২০২০ ইং ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    এবার ভারতের বিরুদ্ধে পাকিস্তানের হুঁশিয়ারি

    অনলাইন ডেস্ক | ২৫ জুন ২০২০ | ৩:৪৭ অপরাহ্ণ

    এবার ভারতের বিরুদ্ধে পাকিস্তানের হুঁশিয়ারি

    পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশি

    গত কয়েক সপ্তাহ যাবত চীন, নেপাল ভারতের বিরুদ্ধে হামলা চালিয়ে আসছে। উগ্রবাদিতা ও অসহিষ্ণুতার দরুন এতদাঞ্চলের একমাত্র সন্ত্রাসবাদী রাষ্ট্র ভারতের বিরুদ্ধে পার্শ্ববর্তী সকল দেশই  ক্ষেপেছে। ইতিমধ্যে চীনের হাতে তারা চরমভাবে মারও খেয়েছে। অনেক সৈন্য-সামন্ত খোয়াতে হয়েছে। এবার এক্ষেত্রে নতুন মাত্রা যোগ করেছে দেশটির বিরুদ্ধে পাকিস্তানের হুঁশিয়ারি।

    পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশি ভারতের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, পাকিস্তানের বিরুদ্ধে যেকোনো ধরনের হামলা থেকে বিরত থাকুন; তা না হলে ভারতের সামরিক হামলার বিরুদ্ধে পূর্ণশক্তি দিয়ে জবাব দেবে ইসলামাবাদ।

    বুধবার (২৪ জুন ২০২০)  পাকিস্তানের বেসরকারি টেলিভিশন জিও টিভিকে দেয়া এক সাক্ষাতকারে এই হুশিয়ারি উচ্চারণ করেন কোরেশি। তিনি বলেন, চীন সীমান্তে সাম্প্রতিক সংঘাতের ঘটনা ধামাচাপা দিতে এবং ভারতের জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ভারত পাকিস্তানেরওউপর হামলার ষড়যন্ত্র করছে।

    গত সপ্তাহে চীন সীমান্তে সংঘাতে ভারতের অন্তত ২০ জন সেনা নিহত হয়েছে, যার মধ্যে শীর্ষ পর্যায়ের কয়েকজন কর্মকর্তা রয়েছেন।

    এদিকে নেপালও ভারতকে হুমকি-ধমকি দিচ্ছে। এরইমধ্যে  ‍পুরাতন শত্রু  পকিস্তানও গর্জে উঠা শুরু করেছে। নতুন করে পাকিস্তানও উগ্রবাদী দেশটিকে হুুঁশয়ারি দিল।

    পাক পররাষ্ট্রমন্ত্রী বলেন, চীনের হাতে মার খেয়ে এবং অপমানিত হয়ে নয়াদিল্লি এখন মিথ্যা অজুহাতে পাকিস্তানের বিরুদ্ধে সামরিক অভিযান চালানোর পথ খুঁজছে। তবে ভারত এ ধরনের হামলা চালালে তার উপযুক্ত জবাব পাবে। সূত্রঃ পার্সটুডে

    কওমীনিউজ/এইচ

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৩:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

    qaominews.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    প্রকাশক ও সম্পাদক : এ কে এম আশরাফুল হক

    ৬০/ই/১, দেওয়ান কমপ্লেক্স (৫ম তলা), পুরানা পল্টন, ঢাকা-১০০০
    ফোন : ০১৯১১-৮২৪৬১৮, | E-mail : qaominews@gmail.com

    ©- 2020 qaominews.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।