প্রচ্ছদ রাজনীতি, স্লাইডার

বিত্তবানদের প্রতি শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসুন: মাওলানা নেজামী

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 523 বার

বিত্তবানদের প্রতি শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসুন: মাওলানা নেজামী

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী শীতার্ত ছিন্নমূল মানুষের অবর্ননীয় দুঃখ-দুর্দশা লাঘবে এগিয়ে আসার জন্যে দেশের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, প্রচন্ড শীতে দুর্দশাগ্রস্থ অসহায় মানুষের প্রতি দায়িত্বের ক্ষেত্রে ধনবানদের জন্যে এক মহাপরীক্ষা। এতে ধনী-দরিদ্রের এক সমতাভিত্তিক আনুগত্য এবং ভ্রাতৃত্বের এক উচ্চতর চেতনা ও ঐক্যবোধ গড়ে উঠে । তীব্র সত্যপ্রবাহে ছিন্নমূল মানুষ এক যন্ত্রনাময় জীবন যাপন করছেন। তাদের জন্যে এখন গরম কাপড়সহ শীতবস্র প্রয়োজন।

মঙ্গলবার (৯জানুয়ারি-১৮) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইসলাম তার বিকাশের প্রতিটি পর্যায়ে মানুষকে মানবিক মূল্যবোধপূষ্ট মহৎ জীবন পরিচালনায় সাহায্য করে আসছে। মহান আল্লাহর প্রতি আনুগত্য উচ্চতর মানবিক মূল্যবোধের গভীর ও প্রবৃত্তিমূলক অনুভূতির ওপর প্রতিষ্ঠিত। তাছাড়া সকল প্রকার মানবিক আচরণকে ঈমানের সাথে সংশ্লিষ্ট করে দেয়া হয়েছে। একজন যথার্থ মুসলমানের পরীক্ষা তাঁর মানবিক আচরণে নিহিত। একজন মুমিনের পরিচয় ও বৈশিষ্টের মধ্যেই মানবিক মূল্যবোধ লুকিয়ে আছে। মুমিনের জীবন অসহায়দের জন্যেও  নিবেদিত।

qaominews.com/কওমীনিউজ্/এইচ

মন্তব্য করতে পারেন...

comments

আর্কাইভ