প্রচ্ছদ রাজনীতি, স্লাইডার

ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরাম গ্রেফতার

স্টাফ রিপোর্টার | শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 462 বার

ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরাম গ্রেফতার

জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু গ্রেফতার হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে প্রেসক্লাবে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে পল্টন এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হক বলেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক পল্টন থানার দু’টি মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। তার বিরুদ্ধে রাজধানীর অন্যান্য থানাতেও একাধিক মামলা রয়েছে।

ছাত্রদলের ক্রিড়া বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ বলেন, প্রেসক্লাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্র ফোরামের একটি অনুষ্ঠান ছিল। সেখানে অংশগ্রহণ করতে যাওয়ার পথে পল্টন মোড়ে ছাত্রদলের সাধারণ সম্পাদককে ডিবি পুলিশ  গ্রেফতার করেছে।

এদিকে ছাত্রদলের সাধারণ সম্পাদককে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক বিবৃতি তিনি বলেন, সারাদেশে বিএনপি ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারের ধারাবাহিকতায় আকরামকে গ্রেফতার করা হয়েছে। মূলত বর্তমানে চলমান ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী তরুণ নেতৃত্বকে ধ্বংস করতেই সরকার ছাত্রদল নেতাদের গ্রেফতার করছে। তারই শিকার হলো আকরাম। ছাত্রদল নেতা আকরামের মুক্তির দাবি জানান বিএনপি মহাসচিব।

qaominews.com/কওমীনিউজ/এইচ

মন্তব্য করতে পারেন...

comments

আর্কাইভ